Sunday, May 26, 2024
বাড়িবাংলাদেশচিরিরবন্দর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপি’র এক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

চিরিরবন্দর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপি’র এক নেতাকে কারণ দর্শানোর নোটিশ

জামেনুল ইসলাম দিনাজপুর প্রতিনিধিঃ
দলের সিদ্ধান্ত অমান্য করে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে দিনাজপুর চিরিরবন্দর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় উপজেলা বিএনপির সদস্য মোঃ মোকাররম হোসেন কে কারণ দর্শানোর নোটিশ দিয়ে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে জবাব দিতে বলেছে বিএনপি।

গতকাল সোমবার ১৩ই মে বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র অফিসিয়াল প্যাডে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত কারণ দর্শানোর নোটিশ থেকে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৫ এপ্রিল ২০২৪ ইং তারিখে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সভায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করার সিদ্ধান্ত গৃহীত হয়। বিএনপি নেতা হিসেবে আপনি দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করেননি। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার এহেন মনোবৃত্তি সম্পূর্ণরূপে দলীয় শৃঙ্খলা পরিপন্থি এবং দলের প্রতি চরম বিশ্বাসঘাতকতা।

দলের সিদ্ধান্ত উপেক্ষা করে জালিয়াতির নির্বাচনে অংশগ্রহণের জন্য আপনার বিরুদ্ধে কেন দলের গঠনতন্ত্র মোতাবেক সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, তা হোয়াটসঅ্যাপ বা অন্যকোনো মাধ্যমে পত্র প্রাপ্তির কিংবা ফোনে অবহিত হওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে যথাযথ কারণ দর্শিয়ে একটি লিখিত জবাব দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী হলেন, চিরিরবন্দর উপজেলা বিএনপির সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান এবং বর্তমান উপজেলা নির্বাচনে আনসার মার্কার চেয়ারম্যান প্রার্থী মোঃ মোকাররম হোসেন।

সম্পরকিত খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -
Google search engine

সবচেয়ে জনপ্রিয়

সর্বশেষ মতামত