Sunday, May 26, 2024
বাড়িঢাকানারায়ণগঞ্জজনগনের হৃদয়ের স্থানে থাকতে চাই, আলাউদ্দিন ফরাজি

জনগনের হৃদয়ের স্থানে থাকতে চাই, আলাউদ্দিন ফরাজি

এনামুল হক :- স্টাফ রিপোর্টার।

ভোলার তজুমদ্দিন উপজেলার দূর দূরান্ত সাহসী ছাত্রনেতা ধীরে ধীরে একপা দুপা করে তজুমদ্দিনের হাজারো মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। ছোট বেলা থেকে স্বপ্ন ছিলো জনগনের পাসে থেকে কাজ করবেন। সেই স্বপ্ন থেকে আসেন রাজনীতির মাঠে, নেতৃত্ব দিয়ে যাচ্ছেন ছাত্র সংগঠনে। ছাত্র সংগঠন থেকে এখন এসেছেন ভোটের মাঠে। তজুমদ্দিন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সর্বস্তরের জনগণের কাছে দোয়া ভোট চাচ্ছেন।

সাংবাদিকদের প্রশ্নে আলাউদ্দিন জানান, পায়ে হেঁটে মেধা শ্রম দিয়ে সব সময় জনগণের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। আর সেই চেষ্টার মাঝে ভালোবাসা অর্জন করেছি। তজুমদ্দিনের হাজারও মানুষের হৃদয়ের স্থানে আজ আমার স্থান। ধনী গরীব অসহায় সবাই আমার চোখে সমান। আমি মানুষের পাশে দাঁড়াই লোক দেখানোর জন্য নয় সেবা করার জন্য। আমি যতদিন এই পৃথিবীতে বেঁচে থাকবো সব সময় চেষ্টা করবো সাধারণ মানুষের পাসে থেকে কাজ করার। টাকা পয়সা ধন দৌলত চাইনা মানুষের ভালোবাসার হৃদয়ে স্থান চাই। যতদিন বেঁচে থাকব ততোদিন মানুষের ভালোবাসা নিয়েই পথ চলব বলে। তিনি আরও জানান, ভোলা ৩-আসনের সংসদ সদস্য নূরনবী চৌধুরী শাওনের দিকনির্দেশনা অনুযায়ী ভোটের মাঠে চলছেন। তজুমদ্দিনের সর্বস্তরের জনগণ নিঃস্বার্থে ভোট দিয়ে তাকে জয় যুক্ত করবেন এমনটাই প্রত্যাশা আলাউদ্দিনের।

স্থানীয় লোকজনের সাথে কথা বলে তারা জানান, আলাউদ্দিন ছোটবেলা থেকে খুবই আন্তরিক। যেকোন সময় তাদের সুখে দুখে পাশে পেয়েছেন। এবার তজুমদ্দিন উপজেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণ ভোটের মাধ্যমে তাদের মূল্যমান ভোট দিয়ে পছন্দের প্রার্থীকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করবেন। শান্তিপূর্ণ ভোট হবে নিজের ভোট নিজে প্রয়োগ করতে পারবেন এমনটাই প্রত্যাশী সকলের।

সম্পরকিত খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -
Google search engine

সবচেয়ে জনপ্রিয়

সর্বশেষ মতামত