Monday, June 24, 2024
বাড়িঅন্যান্যনন্দীগ্রামে মাদক কারবারিসহ গ্রেপ্তার ৩, গাঁজা উদ্ধার

নন্দীগ্রামে মাদক কারবারিসহ গ্রেপ্তার ৩, গাঁজা উদ্ধার

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি


বগুড়ার নন্দীগ্রামে একাধিক মাদক মামলার আসামি মুন্সি গোলাপকে গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মাদক বিরোধী অভিযানে একই স্পট থেকে আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদিকে চুরি-ছিনতাই সন্দেহে একজনকে আটক করেছে কুমিড়া পুলিশ।

গতকাল শুক্রবার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে দুইজন এবং ১৫১ ধারায় একজনকে বগুড়া আদালতে প্রেরণ করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- নন্দীগ্রাম পৌর শহরের পুরাতন বাজার হাইস্কুল মোড় এলাকার আজাহার আলীর ছেলে গোলাপ হোসেন ওরফে মুন্সি গোলাপ (৪৮), তার মাদক সেলসম্যান উপজেলার রণবাঘা হাটলাল দিঘীপাড়ার মৃত মকবুল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪২) ও গুলিয়া কৃষ্ণপুর এলাকার মাসুদ রানা (৪৫)। এরমধ্যে গোলাপের বিরুদ্ধে থানায় দুটি মাদক মামলা রয়েছে।

পুলিশ জানিয়েছে, সদর ইউনিয়নের হাটলাল দিঘীপাড়ার পুকুরপাড়ে অস্থায়ী একটি টিনের ঘর তুলে সেখানে বসে ইয়াবা, হেরোইনসহ মাদক সিন্ডিকেট নিয়ন্ত্রণ করতেন মুন্সি গোলাপ। সেলসম্যানের মাধ্যমে তরুণ ও যুবকদের হাতে মাদক পৌঁছে দিতেন। দিনদিন মাদকাসক্তের সংখ্যা বাড়তেই থাকে। মাদক কারবারি গোলাপকে হাতেনাতে গ্রেপ্তারের জন্য সোর্সের মাধ্যমে নজর রেখেছিল পুলিশ। গত বৃহস্পতিবার রাতে হাটলাল দিঘীপাড়ার পুকুরপাড়ে সেই টিনের ঘরে মাদক বিক্রয়কালে অভিযান চালিয়ে মুন্সি গোলাপ ও তার সহকারী রফিকুলকে আটক করা হয়। তাদের দেহ তল্লাশি করে ৫০গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তার দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন আজম জানান, মাদক বিরোধী অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করে মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করা হয়েছে। তারা নিজেদের হেফাজতে মাদকদ্রব্য রেখে বিক্রয় করতো এবং এলাকার যুবসমাজকে মাদকাসক্ত করছিল মর্মে অকপটে স্বীকার করেছে। কুমিড়া পুলিশের অভিযানে একজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সম্পরকিত খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -
Google search engine

সবচেয়ে জনপ্রিয়

সর্বশেষ মতামত