Sunday, May 26, 2024
বাড়িঅন্যান্যরাজনীতিফের পাল্টাপাল্টি কর্মসূচি আওয়ামী লীগ-বিএনপির

ফের পাল্টাপাল্টি কর্মসূচি আওয়ামী লীগ-বিএনপির

ফের পাল্টাপাল্টি কর্মসূচি আওয়ামী লীগ-বিএনপির

ফের পাল্টাপাল্টি কর্মসূচি আওয়ামী লীগ-বিএনপির

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর ফের পাল্টাপাল্টি কর্মসূচির ডাক দিয়েছে আওয়ামী লীগ ও বিএনপি। একই দিন রাজধানীতে সমাবেশ করবে দল দুটি।

আগামী শুক্রবার (২৬ এপ্রিল) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করবে বিএনপি। একই দিনে গুলিস্তানে  আওয়ামী লীগও কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে।

রোববার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সমাবেশে প্রধান অতিথি থাকবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। অন্যদিকে বিএনপি জানিয়েছে, খালেদা জিয়ার মুক্তির দাবি ও দলীয় নেতা-কর্মীদের গ্রেপ্তার এবং সাজার প্রতিবাদে সমাবেশ করবে তারা। সমাবেশের জন্য শনিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনারকে চিঠিও দেয় দলটি। সমাবেশে প্রধান অতিথি হিসেবে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত থাকবেন বলে জানানো হয়েছে।

সবশেষ গত বছরের ২৮ অক্টোবর রাজধানীতে পাল্টাপাল্টি সমাবেশে করে বিএনপি ও আওয়ামী লীগ। সেদিন নয়াপল্টনের দলীয় কার্যালয়ের সামনের মহাসমাবেশ থেকে অরাজকতা ও জ্বালাও-পোড়াওয়ের ঘটনা ঘটে। এতে এক পুলিশ সদস্যও নিহত হন। ভাঙচুর করা হয় প্রধান বিচারপতির বাসভবনসহ বেশকিছু স্থাপনা। এসব ঘটনায় হওয়া মামলায় বিএনপির মহাসচিবসহ শীর্ষ পর্যায়ের অনেক নেতা গ্রেপ্তার হন।

সম্পরকিত খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -
Google search engine

সবচেয়ে জনপ্রিয়

সর্বশেষ মতামত