Monday, June 24, 2024
বাড়িঅন্যান্যবিরামপুরে অভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহের উদ্বোধন

বিরামপুরে অভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহের উদ্বোধন

এম,ডি রেজওয়ান আলী বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-

দিনাজপুরের বিরামপুরে অভ্যন্তরীণ সরকারি খাদ্য গুদামে চলতি মৌসুমের বোরো ধান,চাল ও গম সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার (২১ মে) বোরো ধান,চাল ও গম সংগ্রহ
কর্মসূচির উদ্বোধন করেন,দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি)। এসময় সরকারি খাদ্য গুদামে ধান,চাল ও গম সংগ্রহের সময় উপস্থিত ছিলেন,থানার ওসি সুব্রত কুমার সরকার,উপজেলা খাদ্য কর্মকর্তা মঈন উদ্দিন,বিরামপুর (চরকাই) খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান খন্দকার,চাউল কল মালিক সমিতির সাধারণ সম্পাদক হবিবর রহমান, সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অদৈত কুমার অপু,মহিলা কলেজের অধ্যক্ষ মেজবাউল হক সহ প্রমূখ গন।
উপজেলায় সরাসরি কৃষক ও মিলারদের নিকট থেকে ন্যায্যমূল্যে ইরি বোরো ধান-চাল-গম সংগ্রহ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করা হয়েছে।
এসময় খাদ্য বিভাগের আয়োজনে চরকাই এলএসডি গোডাউন চত্বরে কৃষক মুক্তার আলী নিকট থেকে এক মেট্রিক টন ধান ও এফ এম হাসকিং মিলের নিকট থেকে ১৫ মেট্রিক টন চাল ক্রয়ের মাধ্যমে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন এমপি শিবলী সাদিক। বিরামপুর (চরকাই) খাদ্য গুদামে ৩২ টাকা কেজি দরে ১ হাজার ৫৮১ মেট্রিক টন ধান,৪৫ টাকা কেজি দরে ৪ হাজার ৭৪০ মেট্রিক টন চাল ও ৩৪ টাকা কেজি দরে ২০ মেট্রিক টন গম ক্রয়ের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে।

সম্পরকিত খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -
Google search engine

সবচেয়ে জনপ্রিয়

সর্বশেষ মতামত