Sunday, May 26, 2024
বাড়িবাংলাদেশভূরুঙ্গামারীতে দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতা বহিস্কার।

ভূরুঙ্গামারীতে দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতা বহিস্কার।

মোঃ কামরুল হাসান কাজল ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদুল হক শাহিন শিকদারকে দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ায় প্রাথমিক পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিয়েছেন।

আজ বুধবার (১৫ মে) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে বহিষ্কারের কথা জানানো হয়।

শাহিন শিকদারকে পাঠানো চিঠিতে উল্লেখ করা হয়, ‌দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে আপনাকে নির্দেশক্রমে বহিষ্কার করা হলো।

এর আগে গত ১৩ মে তাকে কারণ দর্শানোর চিঠি দিয়ে ৪৮ ঘন্টার মধ্যে জবাব দিতে বলা হয়।
চিঠির অনুলিপি রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ‍্যক্ষ আসাদুল হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক ও সৈয়দ জাহাঙ্গীর আলমসহ কুড়িগ্রাম জেলা বিএনপির সভাপতি তাসভিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাইফুর রহমান এর কাছে পাঠানো হয়েছে।

এবিষয়ে জানতে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদ‍্য বহিস্কৃত নেতা আলহাজ্ব ফরিদুল হক শাহিন শিকদার এর সাথে যোগাযোগ করা হলে মুঠোফোনে তিনি জানান, বহিস্কারের কোন চিঠি হাতে পাইনি। শেষ পর্যন্ত তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানান।

উল্লেখ্য, তিনি এর আগে ইউপি নির্বাচনে ৩ নং তিলাই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচীত হন এবং আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ২৯ মে ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সম্পরকিত খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -
Google search engine

সবচেয়ে জনপ্রিয়

সর্বশেষ মতামত