Sunday, May 26, 2024
বাড়িবাংলাদেশরাজশাহীরাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

পাভেল ইসলাম মিমুল স্টাফ রিপোর্টার

রাজশাহীতে অনলাইন সাংবাদিক নিয়ে গঠিত সাংবাদিক সংগঠন অনলাইন সাংবাদিক ফোরামের।

আজ ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার সংগঠনের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

আহবায়ক কমিটির সদস্য সচিব মোঃ হুমায়ুন কবীরকে প্রধান নির্বাচন কমিশন ও আহবায়ক আল-আমিন হোসেন কে সার্বিক সমন্বয়কারী করে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ৮ শুন্য পদে ১৭ সদস্য প্রার্থীতা করে সভাপতি হিসেবে নির্বাচীত হোন রাজশাহীর আলো পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ ফায়সাল হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচীত হোন এশিয়ান টিভির ক্যামেরা পারসোন মো: আরিফুল হক রনি।

এছাড়াও সহ-সভাপতি হিসেবে নির্বাচীত হোন সৌমেন্দ্রনাথ মন্ডল ও মো: রাজন ইসলাম,সহ সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচীত হোন মো: মতিউর রহমান মতি ও পাভেল ইসলাম মিমুল,সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচীত হোন তুহিন আলী,প্রচার সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচীত হোন ওমর আলী,দপ্তর সম্পাদক পদে নাইম হোসেন এবং কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচীত হোন রিয়াজ আলী মৃদুল।

সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত ব্যালেট পেপারে ভোট গ্রহণ করা হয়।

ভোট গ্রহণ শেষে সকলের উপস্থিতে ফলাফল ঘোষণা করা হয় এবং নির্বাচীতদের ফুলের মালা পড়িয়ে দেন দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকা ও সময়ের কথা ২৪ ডটকম এর সম্পাদক ও প্রকাশক এবং রাজশাহী এডিটরস ফোরামের দপ্তর সম্পাদক জনাব ইয়াকুব শিকদার,দৈনিক উপচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী বিভাগীয় সভাপতি জনাব নুরে ইসলাম মিলন, দপ্তর সম্পাদক সুরুজ আলী আনন্দ টিভির রাজশাহী জেলা প্রতিনিধি মোমিন ওয়াহিদ হিরু,এশিয়ান টিভির রাজশাহী ব্যুরো বারিউল আলম শান্ত,দোয়েল টিভির রিপোর্টার আনসার খান রাজ্জাক বিশিষ্ট আইনজীবী মামুনুর রশিদ জন ও আহবায়ক কমিটির আহবায়ক মো: আল-আমিন হোসেন।

ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও সদস্য সচিব মো: হুমায়ুন কবীর। আগামী ১৫ কার্য দিবসের মধ্যে নবনির্বাচীতদের পূর্ণান্গ কমিটি গঠন করার দিক নির্দেশান দেওয়া হয়।

সম্পরকিত খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -
Google search engine

সবচেয়ে জনপ্রিয়

সর্বশেষ মতামত