Monday, June 24, 2024
বাড়িনারায়ণগঞ্জরুপগঞ্জ উপজেলারূপগঞ্জে বন্ধুদের সাথে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু

রূপগঞ্জে বন্ধুদের সাথে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু

এনামুল হক স্টাফ রিপোর্টার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বন্ধুদের সাথে ঘুরতে এসে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে কলেজ ছাত্র শিথিল (২৪) মারা গেছেন। আজ বুধবার বিকেলে উপজেলার সরকারী মুড়াপাড়া কলেজের সামনে থাকা পুকুরে এ মর্মান্তিক ঘটনা ঘটে। জানা গেছে, নিহত শিথিল রাজধানীর খিলক্ষেত থানাধীন কুড়াতলী এলাকার জাহিদুল ইসলামের ছেলে। সে ঢাকা আহসানুল্লাহ ইউনিভার্সিটি কলেজের তৃতীয় বর্ষের ছাত্র ছিল।

নিহত শিথিলের সাথে থাকা তার বন্ধুরা জানান, আজ বুধবার বেলা ১২ টার দিকে ঢাকা আহসানুল্লাহ ইউনিভার্সিটি কলেজের তৃতীয় বর্ষের ছাত্র শিথিলসহ তারা ৬ বন্ধু রূপগঞ্জের সরকারী মুড়াপাড়া কলেজে ঘুরতে আসে। পরে দুপুরে তারা সবাই কলেজের সামনে থাকা পুকুরে গোসল করতে নামে। এসময় সবাই সাতঁরে পুকুরের মাঝখানে গিয়ে আবার ঘাটে ফিরে আসলেও শিথিল পানিতে ডুবে যায়। পরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় রূপগঞ্জ থানার পুলিশ।

এই বিষয়ে রূপগঞ্জ থানার তদন্ত (ওসি) জুবায়ের হোসেন জানান, এই ঘটনাটি খুবই দুঃখজনক। আমরা জানতে পারি নিহত শিথিলসহ তার সাথে থাকা ৬জন বন্ধু সরকারী মুড়াপাড়া কলেজে ঘুরতে আসে এবং কলেজের সামনে থাকা পুকুরে গোসল করতে নেমে পুকুরের মাঝখানে গিয়ে পানির নিচে তলিয়ে যায় শিথিল। পরে বহু খোজাখুজির করে আশেপাশের লোকজনের সহযোগিতায় আমাদের রুপগঞ্জ থানার পুলিশ বিকাল ৪ টারদিকে পুকুর থেকে তাকে উদ্ধার করে রুপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা দেন। পরে আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সম্পরকিত খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -
Google search engine

সবচেয়ে জনপ্রিয়

সর্বশেষ মতামত