Sunday, May 26, 2024
বাড়িবাংলাদেশরাজশাহীসাবেক মেয়রের স্ত্রী রাবেয়া সুলতানা মিতু'র প্রচার প্রচারণায় হাজার হাজার মানুষের ঢল

সাবেক মেয়রের স্ত্রী রাবেয়া সুলতানা মিতু’র প্রচার প্রচারণায় হাজার হাজার মানুষের ঢল

সাবেক মেয়র আব্বাসের প্রতি আবারো ভালোবাসা দেখালো কাটাখালিবাসী!

পাভেল ইসলাম মিমুল স্টাফ রিপোর্টার

আগামী ২৮ এপ্রিল পবা উপজেলার কাটাখালি পৌরসভা উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে সব প্রার্থীদের প্রচার-প্রচারণায় সরগম হয়ে উঠেছে কাটাখালি পৌরসভা এলাকা। নির্বাচনে এবার মেয়র পদে চমক হিসেবে প্রার্থিতা করছেন সাবেক মেয়র আব্বাস আলীর সহধর্মিণী হ্যাঙ্গার প্রতীকের প্রার্থী মোসা. রাবেয়া সুলতানা মিতু।

সভা-সমাবেশে ইতিমধ্যে পৌরবাসী দৃষ্টি কেড়েছেন তিনি।

আগামী ২৮ এপ্রিল নির্বাচন উপলক্ষে হ্যাঙ্গার প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার মিছিলের আয়োজন করে সাবেক মেয়র আব্বাস আলী। তার ডাকে সোমবার (২২ এপ্রিল) বিকাল ৫ টায় থেকে পৌরসভার মাসকাটাদীঘি উচ্চ বিদ্যালয় মাঠে জড়ো হতে শুরু করে বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীরা।

এদিন বেলা পাঁচটার পরে মাসকাটাদীঘি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে মিছিল শুরু হলে এতে অংশ পৌরসভা এলাকার কয়েক হাজার নারী। দীর্ঘদিন পর সাবেক মেয়র আব্বাসের ডাকে মিছিলে এসেছেন বলে জানান আগত নারী নেত্রী ও কর্মীরা।

সাবেক মেয়র আব্বাস আলীর নেতৃত্বে মিছিলটি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু হয়ে জুট মিলের দুই নম্বর গেট ঘুরে কাটাখালি বাজার প্রদিক্ষণ করে পুনরায় মাসকাটাদীঘি উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়।

প্রচার প্রচারণায় মেয়র পদপ্রার্থীর স্বামী সাবেক মেয়র আব্বাস আলী বক্তব্যে বলেন,ভূমিদস্যু সন্ত্রাস রুখতে আমরা সোচ্চার হবো। ২৮ এপ্রিল নতুন ইতিহাস গড়বে কাটাখালীর জনগন। কাটাখালীতে ২৪ হাজার ভোটার। তাঁদের ভোটার ১০০। আমরা আছি ২৩৯০০ ভোটার দেখিয়ে দেব। ইনশাআল্লাহ। আবারও শান্তি ফিরে আসবে।

তিনি আরও বলেন,মানুষের প্রয়োজনে কাটাখালি পৌরসভা অলি-গলি,পাড়া-মহল্লায় দিন-রাত পরিশ্রম করেছি নিঃস্বার্থ ভাবে।নিজের পরিবার-পরিজন অপেক্ষা করে সেবার হাত বাড়িয়ে দিয়েছি অসহায় মানুষের কল্যাণে।রাজনৈতিক জীবনের প্রতি পদে পদেই পেয়েছি অসংখ্য বাধা।এরপরও দাবিয়ে রাখতে পারেনি কেহই। এরপরও পেয়েছী সকল শ্রেনীর মানুষের শ্রদ্ধা ভালোবাসা।

সম্পরকিত খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -
Google search engine

সবচেয়ে জনপ্রিয়

সর্বশেষ মতামত